লামিয়া গ্রুপের ভাইস চেয়ারম্যানের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:০৮

সাহস ডেস্ক

রাজধানীর বাড্ডার আফতাব নগরে লামিয়া গ্রুপের অফিসের ৯ তলা থেকে নুর নবী ভূঁইয়া (৬০) নামে ওই প্রতিষ্ঠানের সিনিয়র ভাইস চেয়ারম্যানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এলাকার ২ নম্বর সেক্টরের নুরুল টাওয়ারের ৯ তলা থেকে আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে বিকাল আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) নাদিম মাহমুদ জানান, খবর পেয়ে নুরুল টাওয়ারের ৯ তলা থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। এ সময় অফিস কক্ষের ফ্যানের সঙ্গে বিছানার চাদর দিয়ে তার গলায় ফাঁস লাগানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে ও তদন্ত সাপেক্ষে বলা যাবে মৃত্যুর সঠিক কারণ।

মৃত নুর নবী নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আবির পাড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে। আফতাব নগরে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?