যশোরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫০

সাহস ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামে নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে দাফন করা হয়।

মৃত শিক্ষার্থীর নাম ইমরুল কায়েস। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের মো. শহীদুল্লাহর ছেলে তিনি। তিন ভাইবোনের মধ্যে ইমরুল দ্বিতীয়।

সহপাঠী ও স্থানীয় ব্যক্তিরা বলছেন, মোটরসাইকেল ও ক্যামেরা কেনা নিয়ে মায়ের ওপর অভিমান করে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মধ্যরাতে ইমরুল নিজের শোবার ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। আজ শুক্রবার সকালে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ইমরুলের মা-বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়।

পুলিশের ভাষ্য, বিশ্ববিদ্যালয় দীর্ঘদিন ধরে বন্ধ। বাড়িতে থাকতে থাকতে হয়তো ইমরুল মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। সেই অসুস্থতা থেকেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?