চলন্ত ট্রেনে ডাকাতি, ছুরিকাঘাতে দুজনের মৃত্যু

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭

সাহস ডেস্ক

ঢাকা থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের ছুরিকাঘাতে দুজনের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে স্টেশন অতিক্রমের পর ট্রেনের ছাদে এ ঘটনা ঘটে।

জামালপুর জিআরপি থানা সূত্র বলেছে, ট্রেনটি জামালপুর রেলওয়ে স্টেশনে পৌঁছানোর পর ছাদে রক্তাক্ত অবস্থায় তিনজনকে পাওয়া যায়। উদ্ধার করে দ্রুত তাদের জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অপর আহত রুবেল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রুবেল মিয়ার বরাত দিয়ে জানা যায়, গফরগাঁও স্টেশন থেকে কয়েকজন ছিনতাইকারী ট্রেনের ছাদে ওঠে। এসময় ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেওয়ার সময় তারা বাধা দেন। পরে ছিনতাইকারীরা প্রথমে দুজনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে রুবেল মিয়াকেও ছুরিকাঘাত করে তারা। এরপর কেওয়াটখালী ওভারব্রিজের কাছে ছিনতাইকারীরা নেমে যায়। পরে ট্রেনটি জামালপুর পৌঁছালে তিনজনকে ছাদ থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হয়।

জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) মো. মিলন মিয়া বলেন, নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম নাহিদ মিয়া। স্ত্রীকে নিয়ে তিনি জামালপুরে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?