কাশিমপুর কারাগার থেকে বের হলেন পরীমণি

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২১, ১০:২২

সাহস ডেস্ক

অবশেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি কাশিমপুর কারাগার থেকে বের হয়েছেন। আজ বুধবার  (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ৩৬ মিনিটে তিনি কারাগার থেকে বের হয়। এ সময় পরীমণি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বহনকারী গাড়ি থেকে বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলেতেও দেখা যায়।

কাশিমপুর মহিলা কারাগারের জেলসুপার হালিমা খাতুন জানান, সকাল ৯টা ২১ মিনিটে পরীমণিকে তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন এবং আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভের কাছে হস্তান্তর করা হয়।

অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী গণমাধ্যমকে বলেন, 'গতকাল মঙ্গলবার পরীমণির জামিনের বেলবন্ড আদালত থেকে নিয়ে কেরানীগঞ্জ কারাগারে যেতে হয়েছে। সেখানে এন্ট্রির পর আমরা কাশিমপুর কারাগারের সিনিয়র জেল সুপারের সাথে কথা বলেছি। তিনি বলেছেন বিকেল সাড়ে ৫টার মধ্যে কারাগারে আসতে পারলে পরীমণিকে আমাদের কাছে হস্তান্তর করতেন। কিন্তু, সময়ের অভাবে আমরা ওই সময়ের মধ্যে কারাগারে আসতে পারিনি।'

তিনি আরও বলেন, 'আজ বুধবার (১ সেপ্টেম্বর) সকালে কারা কর্তৃপক্ষ নিরাপত্তার স্বার্থে পরিবারের সদস্য তার খালু জসীম উদ্দিন ও তার আইনজীবী হিসেবে আমার কাছে পরীমনিকে হস্তান্তর করা হয়।'

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে পরীমনির খালুসহ পরিবারের অন্যান্য সদস্য ও কয়েকজন আইনজীবী কারাফটকের সামনে আসেন। এবং সকাল ৯টা ৫ মিনিটে পরীমনিকে নিতে কাশিমপুর কারাগারে প্রবেশ করেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন ও আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন।

এদিন পরীমণির পক্ষে জামিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ অনেকে। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। গ্রেপ্তারের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে। 

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত