চকরিয়ায় মাইক্রোবাস খাদে পড়ে মৃত্যু ৭

প্রকাশ | ১৫ আগস্ট ২০২১, ১৫:১৩

অনলাইন ডেস্ক

কক্সবাজারের চকরিয়া উপজেলায় মাইক্রোবাস খাদে পড়ে সাতজনের মৃত্যু হয়েছে। এছাড়াও গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

রবিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভেন্ডিবাজার এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রাম মাস্টারের ছেলে রতন বিজয় চৌধুরী (৫০), তার স্ত্রী মধুমিতা চৌধুরী (৪৫), ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. ইসমাঈলের স্ত্রী হাজেরা বেগম (৫৫), চট্টগ্রামের বাঁশখালী এলাকার বাসিন্দা শংকর রুদ্রের স্ত্রী রানী রুদ্র (৬০), তার পুত্রবধূ পূর্ণিমা রুদ্র (৩০), পূর্ণিমা রুদ্রের ছেলে স্বার্থক রুদ্র (৩)। এ ছাড়া নিহত এক নারীর পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তিরা হলেন প্রদীপ রুদ্র (৩৫), শ্যামলী রুদ্র (৭) ও বাবর আলী (১৮)। আহত বাকি একজনের নাম জানা যায়নি। তবে মৃতদের মধ্যে একজন ঘটনাস্থলে মারা গেছেন এবং বাকি ছয়জন হাসপাতালে নেওয়ার পর মারা যান।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকজন যাত্রী নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল গাড়িটি। চকরিয়ার ভেন্ডিবাজারের পাশে পুকপুকুরিয়া নামক জায়গায় গাড়িটি খাদে পড়ে যায়। এতে সাতজন নিহত হন। আহত হয়েছেন অপর চারজন। হতাহত ব্যক্তিদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা রিয়াসাত আজিম সিদ্দিকী বলেন, নিহত সাতজনের লাশ হাসপাতালে আছে। নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজন নারী, একজন পুরুষ ও এক শিশু আছে। গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।