পত্নীতলায় উপজেলা পরিষদে প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন

প্রকাশ : ১৮ জুলাই ২০২১, ১৮:৫৫

আল-আমিন রহমান

নওগাঁর পত্নীতলায় উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন নওগাঁ-২ আসনের সংসদ সদস্য এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব শহীদুজ্জামান সরকার।

১৮ জুলাই (রবিবার) বেলা ১১টায় পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর এলাকায় উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন সরকারের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা এলজিইডি প্রকৌশলী সৈকত দাস, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সোয়েব খাঁন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সকল কর্মকর্তা, কর্মচারী, সাবংবাদিক, সূধীজন প্রমূখ।

এলজিইডি পত্নীতলার বাস্তবায়নে ৪ কোটি ৮৪ লক্ষ ৮৭ হাজার ৬১৫ টাকা ব্যয়ে উক্ত নতুন ভবন নির্মান করা হয়েছে বলে সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত