ভাসানচরের আরও ২০ রোহিঙ্গা গ্রেপ্তার মিরসরাইয়ে

প্রকাশ : ১৭ জুলাই ২০২১, ২১:০৯

সাহস ডেস্ক

নোয়াখালীর ভাসানচর ক্যাম্প থেকে পালানো আরও ২০ রোহিঙ্গাকে চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এখন পর্যন্ত তিন দফায় মোট ৪২ রোহিঙ্গাকে একই থানায় আটক করা হয়েছে।

উপজেলার বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চল এলাকা থেকে শনিবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে ১১ শিশু, ৫ নারী ও চারজন পুরুষকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া রোহিঙ্গারা হলেন- মো. আব্দুর রহমান (২৭), সেতারা বেগম (২০), মো. সাব্বির (২৬), সঞ্চিতা বেগম (২২), রাজিয়া বেগম (২৩), নুরুল করিম (২০), সালমা খাতুন (৫০), জামাল হোসেন (২৪), নূর কায়দা (২৫), রুমানা (৬), নূর ফাতেমা (৩), মো. আয়াজ (৮), জান্নাত আরা (৪), কিছমত আরা বেগম (২), মরিয়ম (৮), আবুল কাশেম (৭), ওসমান গণি (৮ মাস), মো. আয়াত (৪), জান্নাত আরা (১) ও সেতারা (৫)।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘একদল দালাল রোহিঙ্গাদের কক্সবাজার ক্যাম্পে নিয়ে যাওয়ার কথা বলে বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চল এলাকায় নামিয়ে দেয়। পরে স্থানীয়রা তাদের আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।’

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত