কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

প্রকাশ : ১৪ জুলাই ২০২১, ১১:৪৭

সাহস ডেস্ক

ভোরের আলো ফুটতে না ফুটতেই কুষ্টিয়া সদর উপজেলায় কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ইসলামী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় গেটের সামনের সড়কে একটি মালবাহী ট্রাকের ধাক্কায় ঝরে গেল ২ প্রাণ। নিহতের মধ্যে শফিউল আজম (৫০) কলেজ শিক্ষক আর এনামুল হক (৪০) পেশায় একজন ব্যবসায়ী। সম্পর্কে তারা চাচাতো ভাই। আজ বুধবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামের বাসিন্দা শফিউল আজম সাতক্ষীরা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক। ব্যবসায়ী এনামুল হক (৪০) চরপাড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের আব্দুল গনির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কুষ্টিয়ার আমলায় নিজ বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে সাতক্ষীরায় কলেজের দিকে যাচ্ছিলেন অধ্যাপক শফিউল। কুষ্টিয়া সদর উপজেলায় কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ইসলামী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় গেটের সামনে পৌঁছার পর একটি মালবাহী ট্রাক বাইকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাইকের চালক এনামুল মারা যায়। আহত হয় শফিউল আজম। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া হাইওয়ে চৌড়হাস পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জুলহাস উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?