করোনায় একটি মানুষও অনাহারে থাকবে না: ইসমাইল

প্রকাশ | ১১ জুলাই ২০২১, ১৫:৪৭

অনলাইন ডেস্ক
অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেছেন, ‘শুধু করোনা মহামারী নয়, যে দুর্যোগই আসুক না কেন, যতদিন শেখ হাসিনা বেঁচে আছেন, ততদিন একটি মানুষও অনাহারে থাকবে না।’

১০ জুলাই (শনিবার) বিকালে ৩নং আন্দিকুট ইউনিয়ন আওয়ামী যুবলীগ আয়োজিত বাঙ্গারাবাজার থানা যুবলীগ উদ্যোগে  ‘অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ ইসমাইল আরো বলেন, ‘করোনাভাইরাস মোকাবেলায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল আহবানে অসহায়, দিনমজুর, খেটে খাওয়া, দুঃস্থ মানুষের পাশে আছে যুবলীগ। যুবলীগের নেতাকর্মীরা মানবতার সেবায় বিশ্বাসী বলেই জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবার নিয়োজিত আছে।’

কুমিল্লা-৩ আসন সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর অর্থায়নে কর্মহীন অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাসের ভুঁইয়া,জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক ও মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ (তমাল), সাবেক ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম সারোয়ার চুন্নু, সাবেক ভিপি জহির, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সদস্য হুমায়ন কবির খাঁন ও বাঙ্গারা বাজার থানা ছাত্রলীগের সভাপতি আবুল কাসেম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঙ্গারা বাজার থানা আওয়ামী যুবলীগের আহবায়ক নাইয়ুম খাঁন প্রমুখ। ‘অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ’ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাঙ্গারা বাজার থানা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক আলহাজ্ব মো. আব্দুল্লাহ নজরুল।