রামগতি

পাগল বলায় কিশোরকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

প্রকাশ : ০৮ জুলাই ২০২১, ২১:৫৬

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় পাগল বলায় মো. আজগর (১২) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এই অভিযোগে মো. সাগর (১৬) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ জুলাই) দুপুরে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজগর মারা যায়। এর আগের দিন মঙ্গলবার সকালে উপজেলার চর রমিজ ইউনিয়নের চর গোসাই এলাকায় আজগরকে পিটানোর ঘটনা ঘটে।

মৃত আজগর ওই এলাকার মিলন বেপারীর ছেলে।

জানা যায়, বাজার থেকে যাওয়ার পথে অভিযুক্ত সাগরকে পাগল বলায় আজগরকে কাঠ দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে, স্থানীয়রা আজগরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজগরের মৃত্যু হয়।

এ ঘটনায় আজগরের বাবা মিলন বেপারী বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সাগর, তার মা পান্না বেগম ও বাবা আব্দুল মালেককে আসামি করা হয়।

রামগতি উপজেলার রামদয়াল বাজার থেকে অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত সাগরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানিয়েছেন, এ ঘটনায় তিন জনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত