চাঁপাইনবাবগঞ্জ

ডিপ টিউবওয়েল চালকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

প্রকাশ : ২৭ জুন ২০২১, ১৭:৫৩

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা থেকে লোকমান আলী (৬১) নামে একজন ডিপ টিউবওয়েল চালক সহকারী ও কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৭ জুন) ভোর সাড়ে ৬টার দিকে ডিপ টিউবওয়েল ঘরের প্রায় দেড়শ গজ পেছন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঝিলিম ইউনিয়নের ৮নং ওয়ার্ড চটিগ্রাম শান্তিপাড়া মাঠ এলাকার একটি ছোট পুকুর থেকে ভাসমান লোকমানের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের নাকমুখে রক্তের চিহ্ন পাওয়া গেলেও দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মরদেহ ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

লোকমানের পরিবার দাবী করেছে, লোকমানকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কেন এ কাজ করেছে সে সম্পর্কে কিছু জানাতে পারেনি পরিবার। তার ভাই ফরমান আলী (৪৫) জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে তাকে ডিপ ঘরের নিকট শেষ দেখা গেছে। এরপর তিনি নিখোঁজ ছিলেন।

লোকমান সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের কাজিপাড়া গ্রামের মৃত তৈমুর রহমানের ছেলে। তার আদি বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট রসুলপুর কুমিত নগর গ্রামে। প্রায় ২৫ বছর পূর্বে তিনি চাঁপাইনবাবগঞ্জ এসে কৃষিকাজ শুরু করেন।

বর্তমানে তিনি তার কর্মস্থলের নিকট হোসেনডাঙ্গা বিল বৈলঠা গ্রামে ছেলে আব্দুল হাকিমের (২৭) বাড়িতে বসবাস করতেন।

সদর থানার পরিদর্শক(অভিযান) মাহফুজুর রহমান বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে লোকমানের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত