বাবার লাশ দাফন করেই বিয়ের পিড়িতে ছেলে

প্রকাশ : ২০ জুন ২০২১, ০০:৫৯

সাহস ডেস্ক

ছেলেকে বিয়ের মিষ্টি কেনার জন্য বাজারে  যাওয়ার সময়  সড়ক দুর্ঘটনায়  লাশ হলো বাবা।  সেই বাবার লাশ দাফন করেই  বিয়ে করে নববধূকে ঘরে তুলেছেন ছেলে। নিহতের নাম আবুল খায়ের বকাউল (৬৫)।

শনিবার (১৯ জুন) চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে শুক্রবার বিকালে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবুল খায়ের বকাউলের ছেলে  রুবেল বকাউলের (কাতার প্রবাসী) সাথে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার।

জুম্মা নামাযের পর ছেলের বিয়ের  মিষ্টি ও  কিছু বাজার করতে বাড়ির কাছ থেকে একটি ব্যাটারিচালিত অটোবাইকে করে মতলব বাজারের উদ্দেশ্য রওয়ানা হন আবুল খায়ের।  দগরপুর এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোবাইকে থাকা আবুল বকাউল ছিটকে নসিমনের নীচে পড়ে যান।    ছেলেসহ স্থানীয় লোকজন তাকে  উদ্বার করে চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ওইদিন বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে তার পরিবারের লোকজন এসে আবুল খায়েরের লাশ বাড়িতে নিয়ে দাফন করেন।

এদিকে লাশ দাফন করার পর সন্ধ্যায় ছেলে রুবেল বাবার পছন্দ করা মেয়েকে বিয়ে করে ঘরে নিয়ে যান। এ ব্যাপারে প্রতিবেশী জিলানী তালুকদারসহ অনেকে  বলেন, বিয়ের দিন পূর্ব নির্ধারিত হওয়ায় পরিবারের সিদ্ধান্তে বিয়ে সম্পন্ন হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া  জানান,  বিষয়টি জানি না । কেউ থানা পুলিশকে অবহিতও করেনি। তবে, সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারোর কোন অভিযোগও  নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত