ঠাকুরগাঁওয়ে বাড়ছে করোনা সংক্রমণ

প্রকাশ : ০৯ জুন ২০২১, ১৫:১৫

সাহস ডেস্ক

ঠাকুরগাঁও জেলায় প্রতিদিন করোনা সংক্রমিত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত এক বছরের মধ্যে মঙ্গলবার (৮ জুন) সবচেয়ে বেশি সংখ্যক করোনা শনাক্ত হয়েছে একদিনে। এদিন ৩০ জন করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, মঙ্গলবার রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ৩০ জন করোনায় সংক্রমিত হয়েছে। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ (পিসিআর টেস্ট) দিনাজপুর, সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট), ঠাকুরগাঁও সদর হাসপাতাল এবং উপজেলা হাসপাতালগুলো (এন্টিজেন টেস্ট) থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী এ তথ্য নিশ্চিত করা হয়েছে। শনাক্তদের মধ্যে সদর উপজেলার ১২ জন, বালিয়াডাঙ্গী ৬ জন, রানীশংকৈল ৭ জন, হরিপুর ২ জন এবং পীরগঞ্জ ৩ জন। মোট ১০৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আক্রান্তের হার ২৮ দশমিক ৩০ শতাংশ।

মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলা নিবাসী ৮০ বছর বয়সী একজন করোনা সংক্রমিত রোগী চিকিৎসাধীন অবস্থায় রংপুর করোনা ডেডিকেটেড হাসাপাতালে মারা যান।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১ হাজার ৮১২ জন। এদের মধ্যে ১ হাজার ৫৮৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মারা গিয়েছেন ৪১ জন।

এদিকে ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম করোনায় আক্রান্ত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত