পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংস জব্দ, গ্রেপ্তার-১

প্রকাশ : ০৩ জুন ২০২১, ১৬:১১

সাহস ডেস্ক

বরগুনার পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংসসহ গোলাম সরোয়ার হাওলাদার (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ ৩ জুন (বৃহস্পতিবার) ভোর ৫টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানীর বলেশ্বর নদের পাড় থেকে তাকে আটক করা হয়।

আটক গোলাম সরোয়ার হাওলাদার উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা এলাকার মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে। এ সময় ইউনুস হাওলাদার, ছগির চৌকিদার ও ফিরোজ হাওলাদার পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

আটক গোলাম সরোয়ার জানান, ৩ দিন আগে তাকে ইউনুচ ও ছগির বাবুর্চি হিসেবে ট্রলারে কাজ করার জন্য নদীতে মাছ শিকার করতে নিয়ে যায়। পরে সুন্দরবনের পাশে ট্রলারসহ তাকে রেখে ইউনুচ, ছগির ও ফিরোজ ৪টি হরিণ শিকার করে নিয়ে আসে। এ বিষয়ে তিনি কিছুই জানেন না বলেও জানান।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাথরঘাটা থানার এসআই (উপ-পরিদর্শক) রাতে আলী দুক্ষিন চরদুয়ানী এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকার সেলিম মৃধার করাতকল পাশ থেকে গোলাম সরোয়ারকে আটক করে ও বস্তাবর্তি ২০ কেজি হরিণের মাংস জব্দ করেন। তখন ইউনুচ, ছগির ও ফিরোজ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।।

তখন ইউনুস, ছগির ও ফিরোজ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটক গোলাম সরোয়ারের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত