অটোরিকশাচালককে হত্যা করে লাশ ছয় টুকরা করেন স্ত্রী

প্রকাশ : ০১ জুন ২০২১, ০১:১৩

সাহস ডেস্ক

রাজধানীর মহাখালী থেকে উদ্ধার করা ছয় টুকরা লাশ ময়না মিয়া নামের একজন সিএনজিচালিত অটোরিকশাচালকের বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ময়না মিয়ার প্রথম স্ত্রী ফাতেমা আক্তার পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করেছেন। এ ঘটনায় ফাতেমাকে গ্রেপ্তার করেছে ডিবির গুলশান বিভাগ।

ডিবির গুলশান বিভাগ জানায়, রাজধানীর মহাখালীতে গত রবিবার রাতে ফেলে যাওয়া একটি প্লাস্টিকের ড্রামে হাত-পা-মাথা ছাড়া একটি লাশ পাওয়া যায়। বৃষ্টির মধ্যে একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে ড্রামটি ফেলে যাওয়া হয় বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান।

পুলিশ জানায়, হত্যার পর ফাতেমা ময়না মিয়ার মরদেহকে ছয় টুকরা করেন। এরপর সিএনজিচালিত অটোরিকশায় করে রাজধানীর মহাখালী ও বনানীতে ফেলে যান। তার প্রথম স্ত্রী ফাতেমা বনানীর কড়াইল এলাকায় থাকেন। ময়না মিয়ার আরেকজন স্ত্রী রয়েছেন। তিনি থাকেন কিশোরগঞ্জে।

ড্রামের ভেতর বিছানার চাদর মুড়িয়ে লাশের টুকরাগুলো রাখা হয়েছিল। পরে গত সোমবার ভোররাতে মহাখালী বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করা হয় চার হাত-পা। এরপর বনানী ১১ নম্বরে সেতুর পূর্ব পাশের লেক থেকে ভাসমান অবস্থায় একটি মাথা উদ্ধার করা হয়।

ডিবি আরও বলছে, লাশের টুকরার আঙুলের ছাপ জাতীয় পরিচয়পত্রের তথ্যভান্ডারের সঙ্গে মিলিয়ে পুলিশ নিশ্চিত হয় যে লাশটি ময়না মিয়ার। ছয়টি টুকরাই ময়না মিয়ার বলে তারা নিশ্চিত হয়েছেন।

ডিবি এ বিষয়ে আরও বিস্তারিত জানাতে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত