সাংবাদিক রোজিনার মুক্তি দাবিতে ডিমলায় ছাত্র ফ্রন্টের মানববন্ধন

প্রকাশ : ১৯ মে ২০২১, ১৭:১০

নীলফামারী প্রতিনিধি : পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে কয়েক ঘন্টা অবরুদ্ধ করে রেখে নির্যাতন ও পরবর্তীতে পুলিশের হাতে তুলে দিয়ে কয়েক ঘন্টা পর উদ্যেশ্য প্রণোদিত মামলা দেওয়ার প্রতিবাদসহ তার নিঃশর্ত মুক্তি এবং নির্যাতনের সাথে জড়িতদের বিচার দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নীলফামারী জেলা শাখা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।
 
মঙ্গলবার(১৮ মে)সন্ধ্যায় নীলফামারী জেলা ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গারহাট বাজারে জেলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
 
মানববন্ধনে ছাত্র ফ্রন্টের জেলা আহ্বায়ক ইউনুছ আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা সংগঠক জাকির হোসেন, জেলা ছাত্র ফ্রন্ট সদস্য সচিব সাজু ইসলাম, জেলা সদস্য মেহেদী হাসান, জেলা ছাত্র ফ্রন্টের সদস্য আলামিন ইসলাম প্রমূখ।
 
এ সময় নেতৃবৃন্দ অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি ও তার ওপর নির্যাতনের সাথে জড়িত সচিবালয় কর্মকর্তাদের শাস্তির দাবি সহ মত প্রকাশ-স্বাধীন অনুসন্ধানী সাংবাদিকতার পরিপন্থী ডিজিটাল নিরাপত্তা আইন অফিস সিক্রেটস অ্যাক্ট বাতিলের দাবি ছাড়াও গোপন ফাইলে কি এমন তথ্য আছে তা জনসম্মুখে প্রকাশের দাবিও জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত