চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশ : ১৯ মে ২০২১, ১৬:৩৫

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে দৈনিক প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামের উপর নির্যাতন করে তার উপর মিথ্যা মামলা দেয়া হয়েছে দাবী করে এর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা।
 
চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক সমাজের ব্যানারে আয়োজিত কর্মসূচীতে জেলা পর্যায়ে কর্মরত জ্যেষ্ঠ সাংবাদিকবৃন্দ, জেলা পর্যায়ের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকরা অংশ নেন।
 
১৯'মে (বুধবার) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে কর্মসূচীতে সভাপতিত্ব করেন  সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন। মানববন্ধনে বক্তব্য দেন, গোলাম মোস্তফা মন্টু, শামসুল ইসলাম টুকু, আনোয়ার হোসেন দিলু, শহীদুল হুদা অলক, এমরান ফারুক মাসুম, সাজেদুল হক সাজু, জাফরুল আলম, রফিকুল আলম, ডাবলু কুমার ঘোষ, ফয়সাল মাহমুদ প্রমুখ।
 
বক্তারা বলেন, সম্প্রতি পুরস্কারপ্রাপ্ত অনুসন্ধানী সাংবাদিক রোজিনার সাথে যে আচরণ করা হয়েছে তা কোনক্রমেই মেনে নেবার নয়। স্বাধীন সাংবাদিকতার জন্য এটি বড় অশনি সংকেত। মুক্ত সাংবাদিকতা না টিকলে গণতন্ত্রও টিকবে না। 
 
বক্তরা এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, সাংবাদিকরা তথ্য চুরি নয় বরং সংগ্রহ করেন। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করে সাথে জড়িত সকলের শাস্তি দাবী করেন। 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?