মসজিদে কিশোরীর সঙ্গে ‘আপত্তিকর অবস্থায়’ ইমাম আটক

প্রকাশ : ১২ মে ২০২১, ১৫:৩৪

সাহস ডেস্ক

পাবনার বেড়া উপজেলায় মসজিদের ভেতর কিশোরীর (১৫) সঙ্গে ‘আপত্তিকর অবস্থায়’ হুসাইন আহমেদ সিরাজী (৪০) নামের এক ইমামকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। গতকাল সোমবার (১১মে) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আমিনপুর থানাধীন বক্তারপুর নতুনপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ইমামের বাড়ি টাঙ্গাইল জেলার ভূঁয়াপুর উপজেলার গোবিন্দপুর গ্রামে। তিনি দুই সন্তানের বাবা। গত প্রায় ৬-৭ বছর ধরে ওই মসজিদে ইমামতির পাশাপাশি মসজিদ সংলগ্ন মনোয়ারা বেগম মহিলা হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করছেন তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল (১১মে) দিবাগত রাত আড়াইটার দিকে মসজিদ সংলগ্ন বাড়ির আশরাফুল ইসলাম নামের এক ব্যক্তি সাহরি খাওয়ার জন্য উঠে মসজিদের ভেতর শব্দ শুনতে পান। এতে তার সন্দেহ হলে মসজিদের দিকে এগিয়ে গিয়ে জানালার ফাঁক দিয়ে ইমামকে এক কিশোরীর সঙ্গে ‘আপত্তিকর অবস্থায়’ দেখতে পান।
 
এ সময় তার চিৎকারে কিছুক্ষণের মধ্যে এলাকাবাসীরা এগিয়ে এসে মসজিদের বাইরে তালা দিয়ে আমিনপুর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভোর ৩টার দিকে ওই ইমামকে আটক। 

স্থানীয়দের হাতে ধরা পড়ার পর ইমাম হুসাইন আহমেদ সিরাজী বলেন, ‘ওই কিশোরী তার ছাত্রী। তারা কোনো খারাপ কাজ করেননি। তবে কিশোরীর বাবা বলেন, ‘আমার নাবালিকা মেয়েকে ওই ইমাম ফুসলিয়ে এ কাজ করেছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।’

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ওই কিশোরীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনা তদন্তের স্বার্থে এর চেয়ে বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত