নড়াইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল

প্রকাশ : ১০ মে ২০২১, ১৯:১২

ফরহাদ খান, নড়াইল

নড়াইলের নড়াগাতী উপজেলায় ১২ বছরের এক শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যার বিরুদ্ধে। রবিবার (৯ মে) রাতে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করা হয়। আজ সোমবার ভিডিওটি ভাইরাল হলে সবার নজরে আসে।

ভিডিওচিত্রে দেখা গেছে, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে ব্যাপক মারধর করছে। কিল-ঘুষি-লাথি মারছে। এছাড়া গালিগালাজ করে। এ সময় অপর ব্যক্তিও ওই শিশুটিকে মারধর করে।

জানা যায়, নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের মধুপুর এলাকায় সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে ব্যাপক মারধর করা হয়েছে। এ মারধরের ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠে। এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন তারা।

ইউপি চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যা

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যার সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

নড়াগাতীর থানার ওসি রোকসানা খাতুন জানান, নির্যাতনের বিষয়টি জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুটির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত