চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদ ও ফেন্সিডিলসহ আটক ৩

প্রকাশ | ০৯ মে ২০২১, ১৯:৩৫

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের পৃথক ৩টি অভিযানে ১৬৫ বোতল দেশীয় তৈরী চোলাই মদ ও ২০০ বোতল ফেনসিডিলসহ ৩ জন আটক হয়েছে। শনিবার (৮ মে) দিবাগত রাত হতে রবিবার (৯ মে) দুপুর পর্যন্ত অভিযানগুলো চালানো হয়।

আটকরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ শহরের নামোরাজারামপুর হাজীপাড়া মহল্লার রুহুল আমিনের ছেলে আশরাফুল ইসলাম (৩০), সদর উপজেলার বারঘরিয়া ইউনিযনের মন্ডলপাড়া গ্রামের রঘুনাথ মন্ডলের ছেলে সঞ্জিত মন্ডল (৩০) ও শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কামালপুর গ্রামের বুলি রহমানের ছেলে বুদ্ধ আলী (২২)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার দুপুর আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের নয়াগোলা উত্তর ভবানীপুর এলাকায় পাকা সড়কের উপর অভিযান চালিয়ে একটি অটোরিক্সায় ১২০ বোতল চোলাই মদসহ আটক হয় সঞ্জিত। এর আগে শনিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের নয়াগোলা সায়েরা ফিলিং ষ্টেশন এলাকা থেকে পৃথক অভিযানে ৪৫ বোতল চোলাই মদসহ আটক হয় আশরাফুল। অপরদিকে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শিবগঞ্জের কানসাট ইউনিয়নের বিএন বাজার বাগদূর্গাপুর গ্রামের চালানো অভিযানে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক হয় বুদ্ধ।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চালানো অভিযানগুলোতে মাদকসহ আটকরা মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সদর থানায় ২টি ও শিবগঞ্জ থানায় ১টি পৃথক মামলা করেছে র‌্যাব।