অসহায় ও দুঃস্থদের মাঝে উত্তর ইসদাইর যুব ফাউন্ডেশনের ঈদ উপহার

প্রকাশ : ০৮ মে ২০২১, ০১:৫০

সাহস ডেস্ক

শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করেছে উত্তর ইসদাইর যুব ফাউন্ডেশন। দুস্থ অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই উপহার সামগ্রী বিতরণ করা হয় যাতে কেউ লজ্জা বোধ না করেন।

শুক্রবার (৭ মে) নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়নের উত্তর ইসদাইর (গাবতলী) এলাকায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনায়েত নগর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার আলী আকবর।

স্থানীয় মেম্বারা এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, সমাজের মধ্যে বৈষম্য কমাতে ও সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে এমন উদ্যোগ অন্য সব এলাকার জন্য সব সময় অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বলেন, সমাজে এমন কিছু মানুষ আছে যারা অসহায় ও দুস্থ আর সবার মত ঈদে আনন্দ করতে পারে না। ঈদের সময় সেমাই, পোলাও সহ ঈদের খাবার খেতে পারে না, তাদের জন্য নিত্য প্রয়োজনীয় ঈদ উপহার অনেক উপকারে আসবে।

তারা আরো বলেন, সমাজের অসহায় মানুষের জন্য এমন ধরনের উদ্যোগ সব সময় নেয়া হলে তারা ঈদের খুশির আনন্দ একটু হলেও পাবে।

এসময় উত্তর ইসদাইর যুব ফাউন্ডেশনের বক্তারা বলেন, সব ভেদাভেদ ভুলে সমাজের অসহায় ও দুস্থ মানুষের জন্য কাজ করতে পারাটা অনেক সৌভাগ্যের ব্যাপার। ভবিষ্যতে সমাজের অসহায় দুস্থ মানুষের সহায়তার পাশাপাশি সমাজের মাদক, সন্ত্রাস, নির্মূলে তারা স্থানীয় সমাজ উন্নয়ন সংগঠনগুলোকে সহায়তা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উত্তর ইসদাইর পঞ্চায়েত কমিটির সভাপতি লতিফুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক আনোয়ার প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ জামান খোকন, মুক্তিযোদ্ধা শাহজাহান হাফিজ বাদল, আলহাজ্ব নজরুল সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ। এ সময় সংগঠনের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত