নাচোলে তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ১৭:১১

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় আমগাছের ডালের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত নিশান (১৯) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার পৌর এলাকার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন ওই গাছটি থেকে উদ্ধার করা হয়। এসময় পৌর মেয়র আব্দুর রশিদসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মৃত নিশান নাচোল পৌর বাজারপাড়া এলাকার মৃত ফারুক হোসেনের ছেলে ও আব্দুস সামাদের নাতি। তার মা ঢাকায় গার্মেন্টস কর্মী। শিশুকালে পিতা মারা গেলে নিশান নানা বাড়িতেই বড় হয়। তার মামা পালু'র তুলার দোকানেই সে কাজ করত।

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, প্রাথমিকভাবে নিশান আত্মহত্যা করেছে বলেই ধারণা করা হচ্ছে। তার দেহে আঘাতের কোন চিহ্ন মেলেনি। তবে মরদেহের পা মাটিতে ঠেকে ছিল। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ওই তরুণ কেন আত্মহত্যা করেছে সেটিও পরিস্কার নয়। তবে সে মাদকাসক্ত ছিল বলে শোনা গেছে।

ওসি আরও বলেন, গতকাল সোমবার রাত ৯টার দিকে বাড়ি থেকে রাতের খাবারের পর সে বের হয়। রাত ১০টা থেকে ভোর সাড়ে ৫ টার মধ্যে কোন এক সময় সে আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত