পঞ্চগড়ে সুগারমিল কর্মচারীর টাকা ছিনতাই

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২১, ২২:০৮

ডিজার হোসেন বাদশা

পঞ্চগড়ে সুফিয়ার রহমান (৪০) নামে এক সুগারমিল কর্মচারীর ১ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় ৪ জনের নাম উল্লেখ করে এজাহার দায়ের করেছে ভিকটিম।

বুধবার (২১ এপ্রিল) বেলা সাড়ে ১২টার সময় পঞ্চগড় সদরের রূপালী ব্যাংকের পূর্ব পাশ্বে এ ঘটনাটি ঘটে। পরে সন্ধায় ভিকটিম অসুস্থ থাকায় ভিকটিমের পক্ষে একই দিন সন্ধায় ১নং সাক্ষী খন্দকার এজাহারটি থানায় দাখিল করে।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে এজাহার দায়েরের বিষয়টি নিশ্চিত করেন ভিকটিম সুফিয়ার রহমান। সুফিয়ার রহমান পঞ্চগড় সদর উপজেলার ফুটকিবাড়ী গাড়িয়ানপাড়া মনসুর আলীর ছেলে।

অভিযুক্ত আসামীরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার কামাতপাড়া এলাকার রুহুল আমিনের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪২), রাজনগর নতুন বস্তি এলাকার আব্দুল আওয়ালের ছেলে সাব্বির রহমান শিমুল (৩৫), পুরাতন পঞ্চগড় এলাকার মৃত গিয়াস উদ্দীনের ছেলে হাসানুজ্জামান (৫২), ধাক্কামারা ইউনিয়নের মিল কলোনী এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৫০)।

এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম সুফিয়ার রহমান বুধবার বেলা সাড়ে ১২টার সময় ব্যক্তিগত ১ লক্ষ টাকা ব্যাংকে জমা রাখার জন্য পঞ্চগড় রূপালী ব্যাংকের উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে বাড়ী থেকে বের হয়। এসময় ব্যাংকের পূর্ব পাশ্বে উল্লেখিত সন্ত্রাসী ও ছিনতাইকারী আসামীগণ টাকা দেখে অতর্কিত ভাবে সুফিয়ারের পথ রোধ করে, এবং টাকা গুলো দাবী করে। আসামীদের কাছে এর কারণ জানতে চাইলে আসামী হাসানুজ্জামান অপরাপর আসামীদের হুমুকি দেয় টাকা ছিনিয়ে নেয়ার জন্য, সাথে মেরে ফেলার হুমকি দেয়।

সুফিয়ার রহমান বলেন, আমি একজন সুগারমিল কর্মচারী। ব্যাংকে টাকা রাখতে গেলে এসময় আসামী আবু বক্কর সিদ্দিক আমার কাছে থাকা ১ লক্ষ টাকা জোরপূর্বক ছিনিয়া নেয়। সাথে সাথে টাকা ফেরত পাওয়ার জন্য প্রাণপন চেষ্টা করলে আসামী সাব্বির রহমান শিমুল ও গোলাম মোস্তফা আমাকে এলোপাথারী ভাবে কিলঘুষি ও লাথি মারে। এদিকে আসামী সাব্বির রহমান শিমুল হত্যার জন্য আমার গলা টিপে ধরে। পরে আমি বাঁচার জন্য চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। এসময় আসামীরা আমার কাছে থাকা ১ লক্ষ টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় গুরুত্বর ভাবে আমি অসুস্থ হয়ে পরি। পরে স্থানীয়রা দ্রুত আমাকে চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন থাকায় থানায় উপস্থিত হতে না পেরে ১নং সাক্ষী খন্দকারের মাধ্যমে এজাহারটি থানায় দাখিল করি।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে দেখছি। তবে এখন পর্যন্ত মামলা রেকর্ড হয়নি।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু আক্কাছ আহম্মদ জানান, এই ঘটনায় একটি অভিযোগ দায়ের করেছে সফিয়ার রহমান। বিষয়টি গুরুত্বের ভিত্তিতে তদন্ত করা হচ্ছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত