হেফাজতের নারায়ণগঞ্জ সেক্রেটারি গ্রেপ্তার

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ১৪:০৩

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় হেফাজত নেতা মুফতি বশির উল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুফতি বশির উল্লাহ্ হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত ১১ টায় সিদ্ধিরগঞ্জের  সানারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে হেফাজত নেতা মুফতি বশির উল্লাহ্ নেতৃত্ব দিয়েছিলেন। বিষয়টি প্রমাণিত হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়।

হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায়  সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলায় ৩৭০০ জনকে আসামি করা হয়েছে। ৮টি মামলায় এখন পর্যন্ত বিএনপি, জামায়াত, হেফাজতসহ ৭৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এর মধ্যে সোনারগাঁয়ে ৫১ জন, সিদ্ধিরগঞ্জে ২২ জন ও রূপগঞ্জে ৬ জন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আসামীকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। 

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় ৩ হাজার ৭০০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের হয়। এর মধ্যে র‌্যাব বাদী হয়ে একটি, পুলিশ বাদী হয়ে ৬টি ও ক্ষতিগ্রস্থ গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত