এ যেন অজয় দেবগনের “ধ্রিসাম” সিনেমা, তবে পিরোজপুরে লাশ উদ্ধার

প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ২৩:২৬

মোঃ জিয়াউল ইসলাম রিমন

২০১৫ সালে বলিউডে মুক্তিপায় অজয় দেবগনের সুপারহিট সিনেমা "ধ্রিসাম"। সিনেমায় অজয় দেবগনের পরিবারের হাতে অপ্রত্যাশিত ভাবে খুন হয় এক যুবক। নিজের পরিবারকে বাঁচাতে অজয় সেই যুবকের লাশ একটি নির্মাণাধীন ভবনের মেঝেতে মাটি চাপা দিয়ে রাখে, যাতে পরবর্তীতে মেঝের ঢালাইয়ের কাজের সাথে চাপা পরে যায়।

সিনেমায় লাশ লুকানোর এমন কৌশল বাস্তবতায় রূপ দিতে চেষ্টা করেছিল হত্যাকারীরা। সিনেমায় সফল হলেও বাস্তবে সফলতার সম্ভাবনা নেই। স্থানীয়রা খুঁজে পায় লাশ। খবর দেয়া হয় পুলিশকে।

রবিবার (১১ এপ্রিল) দুপুরে পিরোজপুর মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নে বাশবুনিয়া গ্রামের মুসল্লীবাড়ির সড়ক সংলগ্ন একটি নির্মাণাধীন বাড়ি থেকে অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

মঠাবড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা ওই গ্রামের ইউসুফ হাওলাদারের নির্মানাধীন ভবনের মেঝেতে বালুতে ঢাকা লাশের হাত দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কালো গেঞ্জি ও ট্রাউজার দিয়ে পা বাঁধা অবস্থায় ওই ভবনের মেঝেতে বালু চাপা দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে তার বয়স ৩০ বছর হবে। গত ৩-৪ দিন আগে দুবৃর্ত্তরা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে বালুর মধ্যে পুতে রেখে গেছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত