চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ১৯:৫২

ঘাতক মো. সুজন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় পুর্ব শত্রুতার জেরে নিজ ঔষধের দোকানে কর্মরত অবস্থায় ছুরিকাঘাতে হৃদয় হাসান (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতকসহ আটক হয়েছেন ৩ জন।

শনিবার (১০ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে শহরের ৯নং ওয়ার্ড নামোশংকরবাটি ঝাপাইপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় ওই মহল্লার মেসবাহুল হকের ছেলে।

নিহত হৃদয় তার নিজ দোকানে থাকা অবস্থায় ঘাতক মো. সুজন (২৪) নামে এক প্রতিবেশি তার বুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে হৃদয় মারা যান। ঘাতক সুজন একই মহল্লার আব্দুর রাজ্জাকের ছেলে।

ঘটনার পর পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে রাতেই ঘাতক সুজন, তার ছোট ভাই নয়ন (২২) ও তাদের মা সুলতানা রাজিয়াকে (৪২) আটক করে। আটক এই ৩ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন নিহতের পিতা মেসবাহুল হক।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, নিজ দোকানে থাকা হৃদয়ের উপর একাই আক্রমন করে বুকে একটিমাত্র ছুরিকাঘাত করে সুজন পালিয়ে যায়। এতে বুকে গভীর ক্ষত হয়ে গুরুতর আহত হন হৃদয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাবার পরপরই রাত সাড়ে ৮টার দিকে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পর সুজনসহ তার পরিবারের সকলেই বাড়ি ছেড়ে পালিয়ে গেলেও পুলিশ রাতেই ঘাতক সুজনসহ ৩ জনকে আটক করে।

রবিবার (১১ এপ্রিল) বিকেলে আটকদের আদালতে তোলা হয়েছে। আদালতে তাদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড হতে পারে।

হত্যার মোটিভ (কারণ) সম্পর্কে ওসি বলেন, এখন পর্যন্ত জানা গেছে, প্রায় ৩ মাস পূর্বে হৃদয় ও সুজন উভয়ে তুচ্ছ ঘটনায় ছোট ভাইসহ বিরোধে জড়িয়ে পড়েন। যা মিমাংসা হলেও জের থেকে যায়। প্রায়ই সুজন নিহত হৃদয়কে উত্যক্ত (স্লেজিং) করত।

ওসি আরো বলেন, ঘটনার পূর্ণ তদন্ত শুরু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত