চট্টগ্রামে ‘হেফাজতের’ হামলায় আহত আ.লীগ নেতার মৃত্যু

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ১৩:২৩

সাহস ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ‘হেফাজত ইসলামের’ হামলায় আহত আওয়ামী লীগ নেতা মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত দেড়টায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত মো. মুহিবুল্লাহ (৫৪) রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বলে জানা গেছে।

শিলক তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মজিবর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত শনিবার হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধের প্রতিবাদে ওই রাতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করে বিএনপি- জামায়াত ও হেফাজতের নেতা-কর্মীরা। এ মিছিল থেকে হামলা চালালে আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতা আহত হয়। তাদের মধ্যে মুহিবুল্লাহ রাতে মারা যান।

রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিল্কি বলেন, হামলার ঘটনায় পুলিশ ও কোদালা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আবদুল জব্বার বাদী হয়ে দুটি পৃথক মামলা দায়ের করেছে। মামলা দুটিতে বিএনপি-জামায়াতের কর্মী ও হেফাজত সমর্থক ৬৪ জন এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ১৫০ জনসহ মোট ২১৪ জনকে আসামি করা হয়েছে। দুটি মামলাতেই উপজেলা বিএনপি নেতা ইউনুছ মনিকে প্রধান আসামি করা হয়েছে। এ মামলা এখন হত্যা মামলায় রূপান্তর হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত