শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৪

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ১৬:০২

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়া লঞ্চ থেকে সোমবার (৫ এপ্রিল) রাতে এবং মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে আরও ৫টি মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ নিয়ে মোট মৃতের সংখ্যা ৩৪ জনে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক মোবারক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। সদর থানার ওসি শাহজামান জানান, নদীর বিভিন্ন অংশ থেকে পুলিশ লাশগুলো উদ্ধার করেছে।

পাঁচজন হলেন-মুন্সিগঞ্জ জেলার কাজী ইউসুফ (৪০), রাজধানীর মিরপুর এলাকার রাজীউদ্দিন কলেজের প্রথম বর্ষের ছাত্র তানভীর হোসেন (১৭), রাজধানীর লালমাটিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. সোহাগ (২৫), মালপাড়া মুন্সিগঞ্জের রিজভী আহমেদ (২১) এবং মুন্সিগঞ্জ জেলার হারাধনের ছেলে আকাশ সাহা (১১)।

এর আগে সোমবার স্থানীয় ফায়ার সার্ভিস এবং কোস্ট গার্ডের ডুবুরিরা উদ্ধারকারী জাহাজ 'প্রত্যয়'-এর সাহায্যে ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করতে সক্ষম হয় এবং সেখান থেকে দুপুরে আরও ২১টি লাশ উদ্ধার করে। রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ নারায়ণগঞ্জে প্রায় ৫০ জন যাত্রী নিয়ে মুন্সিগঞ্জগামী লঞ্চ এমএল রাবিত আল হাসানকে একটি তেলবাহী ট্যাংকার ধাক্কা দেয়। সংঘর্ষের পরপরই লঞ্চটি ডুবে যায়। প্রায় ২০ জনের মতো যাত্রী সাঁতরে পারে আসতে সক্ষম হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত