x

এইমাত্র

  •  ১৭-২৩ মে ‘লকডাউন’, প্রজ্ঞাপন জারি

লকডাউনে লাঠিপেটা করায় থানা-উপজেলা কার্যালয়ে আগুন

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ০৩:১৮

সাহস ডেস্ক

ফরিদপুরের সালথা উপজেলায় লকডাউন চলাকালে এসিল্যান্ডের এক সহকারীর লাঠিপেটাকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটে গেছে। এ ঘটনার জের ধরে উত্তেজিত জনতার হামলায় গুরুতর আহত হয়েছেন পুলিশের একজন এসআই।

জানা যায়, সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা বাজারে চা খেয়ে মো. জাকির হোসেন বাড়ি ফিরছিলেন। এ সময় সেখানে লকডাউনের কার্যকারিতা পরিদর্শনে আসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হিরামনি উপস্থিত হন।

জাকির হোসেনের অভিযোগ, কিছু বুঝে উঠার আগেই এসিল্যান্ডের গাড়ি থেকে নেমে এক ব্যক্তি তার কোমরে লাঠি দিয়ে আঘাত করেন। এতে তার কোমরে ভেঙে যায়। পরে আহত জাকির হোসেনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

উত্তেজিত জনতা ঘটনার জন্য দায়ীদের শাস্তি দাবিতে থানা ঘেরাও করে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছুঁড়ে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। এতে কয়েকজন গুলিবিদ্ধ হওয়ার খবরও পাওয়া গেছে। অপরদিকে উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দিয়েছে এসিল্যান্ডের অফিসে।

সালথা থানার ওসি আশিকুজ্জামান বলেন, এসিল্যান্ড মারুফা সুলতানা কাছ থেকে খবর পেয়ে ফুকরা বাজারে পুলিশ পৌঁছালে সেখানে পুলিশের ওপরে হামলা হয়। এতে এসআই মিজানুর রহমানের মাথা ফেটে যায়।

এ বিষয়ে সহকারী কমিশনার মারুফা সুলতানা খান হিরামণির বক্তব্য জানার জন্য তার মোবাইলে ফোন করে তাকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত