চাঁপাইনবাবগঞ্জ

শিবগঞ্জ পৌর ওয়ার্ড নির্বাচনে বিজয়ী গোলাম আজম

প্রকাশ : ৩১ মার্চ ২০২১, ২১:২২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে বিজয় হয়েছেন উট পাখি প্রতীকের প্রার্থী মো. গোলাম আজম। বুধবার (৩১) মার্চ দিনব্যাপী দু'টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয়।

মো. গোলাম আজম ১ হাজার ৪২০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ও বর্তমান কাউন্সিলর মো. খাইরুল আলম পানির বোতল প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৩১০ ভোট। অর্থাৎ গোলাম আজম ৯০ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন।

ভোটগ্রহণ শেষে নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান সন্ধ্যায় বেসরকারী ফলফল ঘোষণা করেন।

পরে তিনি বলেন, গত ১৪ ফেব্রুয়ারী চতূর্থ দফায় ইভিএম-এ শিবগঞ্জ পৌরসভার নির্বাচন সম্পন্ন হলেও আব্দুষ সালাম নামের এক প্রার্থীর মৃত্যুজনিত কারণে ৯নং ওয়ার্ডেও নির্বাচন স্থগিত করা হয়। পূণ:তফসিল অনুযায়ী আজ বুধবার ভোটগ্রহণ করা হয়।

তিনি আরো বলেন, এই নির্বাচনে আরো দু'জন প্রার্থী ছিলেন। এদের মধ্যে মো. আব্দুস সামাদ ডালিম প্রতীক নিয়ে পান ৫৮ ভোট ও মো. শফিকুল ইসলাম পান ১৮ ভোট। ওয়ার্ডে মোট ৩ হাজার ৫১০ ভোটের মধ্যে প্রায় ৮১ শতাংশ অর্থাৎ ২ হাজার ৮০৬ ভোট পড়ে। কোন ভোট বাতিল হয়নি।

উল্লেখ্য, অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও স্পর্শকাতর এই নির্বাচনকে ঘিরে কড়া নিরাপত্তা গ্রহণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত