চাঁপাইনবাবগঞ্জে পৃথক ট্রাক্টর দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

প্রকাশ : ৩১ মার্চ ২০২১, ১৯:১৮

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও শিবগঞ্জ উপজেলায় পৃথক ট্রাক্টর দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মৃতব্যক্তিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটী ইউনিয়নের চক আলমপুর গ্রামের মৃত আবুল কালাম আজাদ বিশ্বাসের ছেলে এবং চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের বর্তমান সংসদ সদস্য হারুনুর রশীদ ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের আপন চাচাতো ভাই মেহেবুল্লাহ (৩৮) এবং শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের ভবানিপুর কামপাতপাড়া গ্রামের মৃত খুসুমুদ্দিনের ছেলে তবজুল হোসেনের ছেলে মো. তবজুল (৭০)।

মৃত মেহেবুল্লাহ চাঁপাইনবাবগঞ্জ সরকারী ভোকেশনাল টেক্সটাইল ইনিষ্টিটিউট সুপার ছিলেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন এবং মৃত টেক্সটাইল সুপার মেহেবুল্লাহর পরিবার সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি যাবার পথে সদর উপজেলার মহারাজপুর এলাকায় সোনামসজিদ মহাসড়কে একটি ট্রাক্টরকে সাইড দিতে গেলে সড়ক পার্শ্বের রোড সাইন পোলের সাথে ধাক্কা লেগে পড়ে যান মেহেবুল্লাহ। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাত ১২টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে, শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম বলেন, শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের ভবানিপুর কামপাতপাড়া গ্রামে আঞ্চলিক সড়কে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত ইজবিাইকের সাথে ইটবোঝাই ট্রাক্টর ট্রলির সংঘর্ষে দুটি গাড়িই সড়ক পাশের গর্তে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ইজিবাইক যাত্রী এবং ওই গ্রামেরই মৃত খুসুমুদ্দিনের ছেলে তবজুল হোসেন। সামান্য আহত হন অন্য যাত্রীরা। ঘটনার পর ইজিবাইক ও টাক্টর চালক পালিয়ে গেলে পুলিশ গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় জিডি হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত