ইন্দুরকানীতে বাবা-মাকে কুপিয়ে জখম, ছেলে পলাতক

প্রকাশ : ২৯ মার্চ ২০২১, ১৭:৩৯

মোঃ জিয়াউল ইসলাম (রিমন)

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় বাবা-মাকে কুপিয়ে জখম করে পালিয়েছেন আরিফুর রহমান অনি (২৫) নামে মাদকাসক্ত এক যুবক। তবে ছেলের বিরুদ্ধে বাবা-মা কোনো অভিযোগ করেন নি।

রবিবার (২৮ মার্চ) বিকেলে উপজেলার চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাবা হাবিবুর হাওলাদার (৬৪) ও মা লুৎফা বেগম (৫০)। তাদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হাবিবুর রহমান একজন মুক্তিযোদ্ধা। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমানের ভাই। মা লুৎফা বেগম স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য।

স্থানীয় একাধীক সূত্রে জানা যায়, অনি দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিলেন। এজন্য তার বাবা-মাকে প্রায়ই শারীরিক নির্যাতন করতেন। এ কারণে হাবিবুর রহমান কয়েকবার ছেলে অনিকে স্থানীয় থানা পুলিশের হাতে তুলে দেন। রবিবার অনি নেশা করার জন্য টাকা চাইলে বাবা তাকে টাকা দিতে অসম্মতি জানায়। এতে সে ক্ষিপ্ত হয়ে মা-বাবাকে কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায়  দু’জনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, অনি মাদকসেবী। সে টাকার জন্য প্রায়ই বাবা-মাকে মারধর করত। এ জন্য তাকে মাদক সেবা হোমে পাঠানো হয়েছিলো। সম্প্রতি সেখান থেকে চলে আসে সে। স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ব্যাপারে নেশাগ্রস্ত ছেলের বিরুদ্ধে বাবা-মায়ের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত