ব্রাহ্মণবাড়িয়ায় ভাঙচুর-অগ্নিসংযোগের ঘটনায় ছাড় নয়: ডিআইজি

প্রকাশ : ২৯ মার্চ ২০২১, ১৪:৪০

সাহস ডেস্ক

হেফাজতে ইসলামের ডাকা হরতাল সমর্থনে ব্রাহ্মণবাড়িয়া শহরের সরকারি-বেসরকারি অর্ধশতাধিক প্রতিষ্ঠান, দু’টি মন্দির, আওয়ামী লীগ নেতাদের বাড়িসহ বিভিন্ন স্থানে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় কোনো অপরাধীই ছাড় পাবে না বলে জানিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন।

সোমবার (২৯ মার্চ) ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ক্ষতিগ্রস্ত বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, সহিংসতার ঘটনায় পৃথক মামলা হবে। এরইমধ্যে ২৬ মার্চের ঘটনায় তিনটি মামলা দায়ের হয়েছে। পরবর্তী দুদিনে প্রতিটি ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন। সহিংসতার ঘটনায় পুলিশের ব্যর্থতা আছে কি-না খতিয়ে দেখা হবে। এমন কোনো ঘটনা হয়ে থাকলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধেও নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, জেলা পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, উপজেলা ভূমি অফিস, মুক্তমঞ্চসহ হামলায় ক্ষতিগ্রস্ত সব এলাকা পরিদর্শন করে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেন ডিআইজি। এ সময় তার সঙ্গে ছিলেন- অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন, জাহিদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর দফতর মো. আবু সাঈদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত