পুলিশভ্যানের ভেতর থেকে 'শিশুবক্তা' রফিকুলের ফেসবুক লাইভ

প্রকাশ : ২৫ মার্চ ২০২১, ১৪:৪৯

সাহস ডেস্ক

রাজধানীর মতিঝিল শাপলাচত্বরে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বিক্ষোভে অংশ নেওয়া রফিকুল ইসলাম ওরফে শিশুবক্তাকে আটক করেছে পুলিশ। আটকের পর রফিকুল ইসলাম পুলিশভ্যানের ভেতর থেকে ফেসবুক লাইভে বলেছেন তিনি দেশ বিরোধী না, মোদী বিরোধী।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টায় পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারগ্যাস ও সাউন্ড গ্রেনেড ছোড়ে। মিছিলকারীরাও পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

ধাওয়া-পাল্টাধাওয়ার জেরে শাপলাচত্বর হয়ে দৈনিক বাংলা-গুলিস্তান সড়কটি বন্ধ রয়েছে। ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে বিকল্প রাস্তা হিসেবে শাপলাচত্বর থেকে ফকিরাপুল হয়ে গাড়ি চলাচল করছে। এ ঘটনার পর মতিঝিল এলাকা থেকে পুলিশ শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানিসহ ১১ জনকে আটক করে কাভার্ডভ্যানে করে নিয়ে যায়।

ফেসবুক লাইভে রফিকুল ইসলাম ওরফে শিশুবক্তা বলেন, আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। সম্মানিত দেশবাসী আপনারা দেখছেন পুলিশ আমাদের ধরে পুলিশভ্যানে নিয়ে আসছে। এ আমাদের আরও কিছু ভাই, আমরা আসলে দেশের বিরুদ্ধে না। ইসলামের বিরুদ্ধে না। আমাদের পুলিশ ভাইয়েরা আহত করেছে। আমি বলবো আমাকে আঘাত করা বা দেশকে আঘাত করা একই কথা। আমরা দেশবিরোধী না, ইসলাম বিরোধী না। আমরা মোদীর বিরুদ্ধে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত