ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৮

প্রকাশ : ২১ মার্চ ২০২১, ১২:০৫

সাহস ডেস্ক

ফরিদপুরের মধুখালী ও ভাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ আটজন নিহত হয়েছেন। এর মধ্যে মধুখালী উপজেলায় মাঝকান্দি এলাকায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয় জন নিহত হয়েছেন।

রবিবার (২১ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনায় আহত হয়েছে মাইক্রোবাসের আরও ছয় যাত্রী। তবে তৎক্ষণিতভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। 

কানাইপুর হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রাসেল জানান, মাগুরা থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মাঝকান্দি নামক পৌঁছা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় মাইক্রোবাসে থাকা এক নারীসহ দুজন ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় মাইক্রোবাসের আরও ১০ যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখোনে চিকিৎসাধীন অবস্থায় আরও চার জন মারা যান।

এএসআই জানান, নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। হাসপাতালে চিকিতসাধীনদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ভোররাতে জেলার ভাঙ্গা উপজেলা সদরে বিশ্ব রোড এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত