ভাড়া দিতে না পারায় চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী নারীকে ধাক্কা, গ্রেপ্তার দুই

প্রকাশ : ০৯ মার্চ ২০২১, ১৩:৩৮

সাহস ডেস্ক

বাস ভাড়া দিতে না পারায় চলন্ত বাস থেকে এক বাকপ্রতিবন্ধী নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগে ‘এন মল্লিক’ পরিবহনের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। গত রবিবার (৭ মার্চ) কেরানীগঞ্জের রোহিতপুর বাজার এলাকায় এ ঘটে।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে তাদের গ্রাপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-১০। গ্রেপ্তার বাসচালক ও হেলপার হলেন- মো. সবুজ (২৫) ও মো. নাহিদ (১৯)।

র‍্যাব-১০ এর মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, কেরানীগঞ্জের কুটিয়ামাড়া এলাকা থেকে রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বাসটিও জব্দ করা হয়। এ বিষয়ে আজ বিকেলে কুর্মিটোলা র‌্যাব সদর দফতরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

এদিকে ইতিমধ্যে ঘটনাটির একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিও চিত্রে দেখা যায়, ওইদিন সকাল পৌনে ৯ টার দিকে এন মল্লিক নামের একটি বাস থেকে ছুড়ে ফেলা হয় বোরকা পরা ওই নারীকে। মাটিতে পড়ে তিনি অস্ফুট স্বরে গোঙাচ্ছিলেন। পরে স্থানীয় লোকজন গিয়ে তাকে মাটি থেকে তোলেন।

বাকপ্রতিবন্ধী ওই নারী বাস থেকে ফেলে দেওয়ার কারণ লিখে জানিয়েছেন। তিনি টাইলসের উপরে লিখেছেন, এন মল্লিক কোনাখোলা থেকে উঠাইসে। ভাড়া নাই। এন মল্লিক কোনো দিনও আমার থেকে ভাড়া নেয় না। এরা ভাড়া চায়। দিতে না পারায় এমুন ব্যবহার। এন মল্লিকের সবাই আমাকে চেনে। ও মনে হয় চিনে নাই। তাই বুজাবার চেষ্টা করসিলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত