৩০ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে বিএনপি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০০:৩৫

সাহস ডেস্ক

আগামী ৩০ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে ‘সুবর্ণ জয়ন্তী’ মহাসমাবেশ করবে বিএনপি। একইসঙ্গে মার্চ মাসে ১৯ দিনের কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানে দলীয় চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ ঘোষণা দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেন।

এসময় যার যার অবস্থান থেকে উৎসাহ-উদ্দীপনা এবং গুরুত্বের সঙ্গে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনের আহ্বান জানান তিনি। খন্দকার মোশাররফ বলেন, আমরা এক সাগর রক্তের বিনিময়ে এই স্বাধীনতা অর্জন করেছি। তাই আমরা সবাই মিলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করতে চাই।

তিনি আরও বলেন, আমরা আশা করছি- আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের সহযোগিতা করবে। তাদের সহযোগিতায় আমরা সুষ্ঠুভাবে কর্মসূচি সম্পন্ন করতে চাই। একইভাবে আমরা সরকারের কাছেও সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

বিএনপির এই নেতা জানান, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে বছরজুড়ে কর্মসূচি পালন করবে বিএনপি। আজ মার্চের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। একইভাবে প্রতি মাসের শেষ দিকে পরবর্তী মাসের কর্মসূচি ঘোষণা করা হবে।

এসময় বিএনপির সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সেলিমা রহমান ও সদস্য সচিব আবদুস সালাম, বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, তথ্য গবেষণা সম্পাদক রিয়াজ উদ্দিন নসু ও চেয়ারপারসনের প্রেস  উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত