কর্ণফুলী নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১২

সাহস ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে কোস্টগার্ড। তারা হলেন- নাহিয়ান আল ফারুক (২২), কুতুবদিয়ার কৈয়ারবিল ইউনিয়নের সবজি বিক্রেতা আবুল কাশেম (৫৫) ও দক্ষিণ ধ্রুং কুতুবদিয়ার নৌকার মাঝি সাইদুল করিম (২৫)।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে নিখোঁজ নাহিয়ান আল ফারুকের মরদেহ নদীতে ভেসে উঠলে স্থানীয়রা মরদেহ উদ্ধার করেন। সে কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার মো. মারজানের ছেলে।

যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় সৈকত বড়ুয়া (২০) নামে আরও একজন মারা যান। তিনি কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার প্রশান্ত বড়ুয়ার ছেলে।

এর আগে ১৫ ফেব্রুয়ারি ঘন কুয়াশার কারণে কর্ণফুলীর মোহনায় পণ্যবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আবুল কাশেম ও সাইদুল করিম নামে দুইজনের মরদেহ কর্ণফুলী নদীর ১৮নং ঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়। তবে ওই ঘটনায় নিখোঁজ মো. হোসেনের (৫৫) লাশ এখনও পাওয়া যায়নি।

কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার হাবিবুর রহমান জানান, পণ্যবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় বৃহস্পতিবার সাইদুল করিম নামে একজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া ১৫ নম্বর ঘাট এলাকা থেকে মো. কাশেম নামে একজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন নৌপুলিশ সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত