দেহ ব্যবসা করানোর অভিযোগে নারী কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ০২:২৬

সাহস ডেস্ক

গাজীপুরে এক বিউটি পার্লার কর্মীকে বাসায় আটকে রেখে প্রায় তিন মাস ধরে দেহ ব্যবসা করাতে বাধ্য করার অভিযোগ এনে সিটি করপোরেশনের এক নারী কাউন্সিলরসহ দুজনের নামে মামলা দায়ের করা হয়েছে।

বাসনা থানায় দায়ের করা মামলার প্রধান আসামি গাজীপুর সিটি করপোরেশনের ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আহমদ রোজী। মামলার অপর আসামি ওই ফ্ল্যাটের কেয়ারটেকার নুরুল হক।

মামলার বিবরণে জানা গেছে, গত সোমবার রাতে ভুক্তভোগী নবমুসলিম ওই কিশোরী বাসা থেকে কৌশলে পালিয়ে যান। কিশোরী চান্দনা চৌরাস্তার রহমান শপিংয়ের একটি পার্লারের কাজ করতেন। প্রায় তিন মাস আগে তাকে মোটা অঙ্কের বেতনের আশ্বাসে নগরের নলজানির গ্রেট ওয়াল সিটি এলাকার নিজ পার্লারে চাকরি দেয় সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী। পরে তাকে পার্লারে কাজের বদলে ফ্ল্যাটে আটকে রেখে জোর করে বিভিন্ন সময়ে করানো হতো দেহ ব্যবসা।

মঙ্গলবার দুপুরে বাসন থানায় রোজী, নুরুল হকের নাম উল্লেখসহ আরও ২-৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী। কিশোরী দুই বছর আগে ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ বিষয়ে কিছুই জানেন না দাবি করে অভিযুক্ত কাউন্সিলর সাংবাদিকের ফোন কেটে দেন। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে জানিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান বলেন, অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত