প্রতিবন্ধীকে বলাৎকার করে পলাতক মসজিদ কমিটির সভাপতি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২১, ২০:২৬

লক্ষ্মীপুর রামগঞ্জে ২০ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধীকে বলাৎকারের অভিযোগ উঠেছে শাহ আলমের (৭০) বিরুদ্ধে। গত ২৯ জানুয়ারি (শুক্রবার) রাতে উপজেলার বদরপুর গ্রামের বদরপুর ছৈয়াল বাড়ি জামে মসজিদের পাশে শাহ আলমের বসতঘরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ০১ ফেব্রুয়ারি (সোমবার) রামগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

অভিযুক্ত শাহ আলম উপজেলার করপাড়া ইউনিয়ননের বদরপুর গ্রামের ছৈয়াল বাড়ির জামে মসজিদ কমিটির সভাপতি। অভিযোগ আছে, ঘটনার পর থেকে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেছেন স্থানীয় ইউপি সদস্য কামরুল ইসলাম ও স্থানীয় প্রভাবশালীরা।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে বদরপুর ছৈয়াল বাড়ির মসজিদের সভাপতি শাহ আলম ঐ বুদ্ধি প্রতিবন্ধীকে ভাত খাওয়ার প্রলোভন দেখিয়ে তার বসতঘরে ডেকে নিয়ে বলাৎকার করে। বলাৎকারের ঘটনা দেখে ফেলে স্থানীয় আনোয়ার হোসেন নামের এক যুবক। পরে সে ঘটনাটি প্রকাশ করায় শাহ আলম ও তার ছেলে সোহেল, রুবেল ও ভাবলু তাকে পিটিয়ে গুরুতর আহত করে। এরপর থেকে তারা পলাতক রয়েছে।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, বিষয়টি অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা, ০৪ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে, আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত