নাচোলে দু'জনের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ১৭:৪৭

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা থেকে দু'জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন, রাজশাহীর তানোর উপজেলার চাকুইট গ্রামের মৃত শওকতউল্লাহ'র ছেলে আজিম ওরফে ফেনসু (৩৫) ও নাচোল ইউনিয়নের আবদালপুর গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে আলাউদ্দীন (৬০)।

বৃহস্পতিবার(২১'জানুয়ারী) সকালে পৃথক স্থান থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা ফেনসু ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ও আলাউদ্দীন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। দু'টি ঘটনায় নাচোল থানায় পুথক অপমৃত্যু মামলা হয়েছে।

নাচোল থানার উপপরিদর্শক(এসআই) রেজাউল করিম বলেন, সকালে নেজামপুর ইউনিয়নের বড় বাকইল গ্রামের গোরস্থান সংলগ্ন বাঁশঝাড়ের একটি বাঁশের সাথে গলায় পরনের চাদর দিয়ে ফাঁস দেয়া ফেনসুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। মৃতের পরিবার পুলিশকে জানিয়েছে, তিনি কিছুটা মানসিক সমস্যায় ভূগছিলেন। তিনি এর আগেও কয়েকবার বাড়ি থেকে নিখোঁজ হন। কিন্তু গত বুধবার (২০ জানুয়ারী) নিখোঁজের পর অনেক খুঁজেও তাকে না পাবার পর বৃহস্পতিবার সকালে তার ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহের খোঁজ মেলে।

এদিকে উপপরিদর্শক সোহেল রানা বলেন, সকালে নিজ বাড়ি থেকে আলাউদ্দীনের মরদেহ উদ্ধার হয়। তার পরিবার জানিয়েছে, রাতে বাড়ি না ফেরার পর সকালে এক ব্যাক্তির দেয়া খবরে জোতামতি গ্রামের একটি ড্রেনে পড়ে থাকা মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায় পরিবার। পরিবারের দাবী, তিনি হৃদরোগী ছিলেন ও ওই রোগেই বাড়ী ফেরার পথে তার মৃত্যু হয়ে। এ ঘটনায় অভিযোগ নাই মর্মে আবেদনের প্রেক্ষিতে পুলিশ পরিবারের নিকট ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত