সার্জেন্টকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় হামলাকারী গ্রেপ্তার

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ১৪:২৮

সাহস ডেস্ক

রাজশাহী নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার তল্লাশিচৌকিতে ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় হামলাকারী বেলাল হোসেনকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে নাটোর মাদরাসা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, বেলাল বাসে চড়ে পালাচ্ছিলেন। আরএমপির রাজপাড়া থানা পুলিশসহ বিভিন্ন ইউনিটের সদস্যরা তথ্য-প্রযুক্তির সহায়তায় একযোগে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। গ্রেফতার বেলালের বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তার বাবার নাম শামসুল হক।

পুলিশ জানায়, তল্লাশিচৌকি বসিয়ে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই যুবক সার্জেন্ট বিপুলের উপর হামলা চালায়। এ সময় তারা সার্জেন্ট বিপুলকে কাঠের চেলা দিয়ে পিটিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪নং ওয়ার্ডে ভর্তি করে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আত্মরক্ষার সময় কাঠের আঘাতে তার এক হাত ভেঙে গেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

দুপুর আড়াইটার দিকে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত