মোবাইল কোর্ট নিয়ে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান নকল ঔষধ ধ্বংস

নাচোলে ৪ অবৈধ ঔষধ ব্যবসায়ীর সাজা

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ২০:০১

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনাইচন্ডি বাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমান লাইসেন্সবিহীন, ভারতীয় অবৈধ ভেজাল ঔষধসহ ৪ ব্যবসায়ীকে  আটক করেছে র‌্যাব। এসময় মোবাইল কোর্টে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট খাদিজা বেগম। অভিযানে বিপুল পরিমান নকল ঔষধ ধ্বংস করা হয়।

বুধবার (২০জানুয়ারী) বিকেল সাড়ে ৩টা পর্যন্ত দেড় ঘন্টাব্যাপী অভিযানকালে ড্রাগ প্রশাসনের সহকারী পরিচালক ফোয়ারা বেগম উপস্থিত ছিলেন। দন্ডিতরা হলেন, জেলার গোমস্তাপুর উপজেলার ফকিরপাড়া গ্রামের মৃত রিপন আলীর ছেলে বিদ্যূৎ আলী(২৩), একই উপজেলার মিয়াপাড়াম গ্রামের মৃত গোলাম রাব্বানীর ছেলে পরাগ আলী(৩৫) এবং কাশীপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে মহিউদ্দিন(৫২) ও আব্দুল কাদেরের ছেলে মো. হিমেল(৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দন্ডিতদের মধ্যে বিদ্যূৎ ও পরাগকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড, মহিউদ্দিনকে ২ মাসের কারাদন্ড ও হিমেলকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে আদালত। র‌্যাব আরও জানায়, জব্দকৃত নকল ঔষধ ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়েছে। এছাড়া অর্থদন্ডের টাকা সরকারী কোষাগারে জমা করা হয়েছে ও কারাদন্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত