প্রতিবন্ধী কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৪

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২১, ০০:৩৩

অনলাইন ডেস্ক
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত টিটু (২০), শিপন (২৫), রিপন (৪৫) ও গ্রাম পুলিশ সদস্য মালেক সর্দার (৫৫)।

চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রবণপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- টিটু (২০), শিপন (২৫), রিপন (৪৫) ও গ্রাম পুলিশ সদস্য মালেক সর্দার (৫৫)। গত ১১ জানুয়ারি উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকালে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগীর মা মামলা দায়ের করেছেন।

জানা গেছে, ঘটনার দিন বিকালে শ্রবণপ্রতিবন্ধী কিশোরী ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে একই এলাকার জামাল হোসেনের ছেলে ইজিবাইকচালক টিটু কৌশলে তার ইজিবাইকে তুলে নিয়ে কিশোরীকে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে।

এরপর তাকে ঘুরিয়ে ফিরিয়ে রাত হলে টিটু মালেক সর্দার (৫৫) নামে গ্রাম পুলিশের সদস্যের সহযোগিতায় আইটপাড়া গ্রামের আ. মান্নানের ছেলে সিএনজিচালক শিপন, একই গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে সিএনজিচালক মিজানুর রহমান রিপনসহ ৬ জন মিলে সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ ভবন চত্তরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এরপর তৃতীয় দফায় একটি বাগানে নিয়ে রিপনসহ কয়েকজন যুবক পুনরায় কিশোরীটিকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা টের পেয়ে কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। বাড়ি ফিরে কিশোরী পরিবারের লোকজনকে এ ঘটনা জানায়। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে এলাকার কিছু প্রভাবশালীরা।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ হোসেন বলেন, সোমবার রাতে ঘটনাটি শোনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে আটক করা হয়। বাকি দুজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।