গোমস্তাপুরে ট্রাক্টর-ট্রলি সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৯:১৫

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ইটভাঙ্গা মেশিনবাহী একটি ট্রাক্টর-ট্রলির সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক বাদশাহ(৩০) নিহত হয়েছেন।

রোববার (১৭ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে রাধানগর ইউনিয়নের চাড়ালডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাদশাহ গোমস্তাপুরের বোয়ালিয়া ইউনিয়নের ২ নং কাঞ্চনতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে। একই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক উপজেলার বেলডাঙ্গা গ্রামের আলকেসের ছেলে ডলার(৩৫) সহ ট্রলিতে থাকা ৩ জন। এদের মধ্যে ডলারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ট্রলি আরোহি কাঞ্চনতলা গ্রামের মুসলিমের ছেলে মোবারক হোসেনকে(২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দু'জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

মরদেহ উদ্ধারকারী গোমস্তাপুর থানার উপপরিদর্শক(এসআই) মোতাহার হোসেন বলেন, দুপুরে মোটরসাইকেলের সাথে ট্রলিটির সংঘর্ষের সময় ট্রলিটি সড়ক পাশের খাদে উল্টে পড়ে। এ ঘটনায় ট্রলিতে থাকা চালকসহ ৪ জন ও মোটরসাইকেল চালকসহ মোট ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে, ট্রলি ও মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রেফার্ড করা হয়। রাজশাহী যাবার পথে বিকেল ৩টার দিকে মারা যান বাদশাহ। পুলিশ 'অভিযোগ নাই' মর্মে আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থ্যা নেয়া হয়েছে বলেও জানান উপপরিদর্শক মোতাহার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত