৮ দফা দাবিতে ছাত্র ইউনিয়ন ঢাকা কলেজ সংসদের মানববন্ধন

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৫:৩২

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার রোডম্যাপ ঘোষণা ও শিক্ষার্থী-শিক্ষকদের অগ্রাধিকার ভিত্তিতে করোনার ভ্যাকসিন প্রদানসহ ৮ দফা দাবিতে আজ সকাল ১২টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা কলেজ সংসদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা কলেজ সংসদের শিক্ষা ও গবেষবণা বিষয়ক সম্পাদক এফএ শাহেদ এর সঞ্চালনায় মানববন্ধনের সভাপতিত্ব করেন ঢাকা কলেজ সংসদের সভাপতি বিএম জোবায়ের প্রধান।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় সংসদের সহসভাপতি কেএম মুত্তাকি, নিউ মার্কেট থানা সংসদের আহ্বায়ক ইমন হাসান শোভন। এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কবি নজরুল কলেজ সংসদের দপ্তর সম্পাদক জুবাইর হোসাইন সজল সহ আরো অনেকে।

মানববন্ধন থেকে তারা শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার রোডম্যাপ ঘোষণা ও শিক্ষার্থী-শিক্ষকদের অগ্রাধিকার ভিত্তিতে করোনার ভ্যাকসিন প্রদানসহ ৮ দফা দাবি তোলেন। এছাড়াও দেশের পুলিশ, চিকিৎসক সহ স্বাস্থ্য কর্মীদের বিনামূল্যে ও অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন প্রদানের দাবি জানান।

করোনা ভ্যাকসিন নিয়ে দূর্নীতির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিয়ে ঢাকা কলেজ সংসদের সভাপতি বিএম জোবায়ের প্রধান বলেন, ‘ভ্যাকসিন নিয়ে কোনো ধরনের ব্যবসা করা চলবে না। হল খুলে না দিয়ে কোনো ধরনের পরীক্ষা নেয়া ছাত্র সমাজ মানবে না। প্রয়োজনে আমরা ছাত্র ইউনিয়ন এই পরিস্থিতিতে কঠোর প্রতিরোধ ও আন্দোলন গড়ে তুলবো।’

আগামীকাল ১৮ জানুয়ারি ছাত্র ইউনিয়ন কেন্দ্র ঘোষিত পূর্ব কর্মসূচি সফলের আহ্বান জানিয়ে মানববন্ধন শেষ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত