চট্টগ্রামে আ.লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সমর্থকদের গোলাগুলি, একজন নিহত

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ০২:১৬

সাহস ডেস্ক
চট্টগ্রামে আ.লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সমর্থকদের গোলাগুলি।

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার পাঠানটুলিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত ও গুলিবিদ্ধ এক যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় 'বিদ্রোহী' কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরসহ ১৯ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে সংঘর্ষের পর মোগলটুলী এলাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরসহ আটক ১৯ জনকে মনসুরাবাদে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে রাখা হয়েছে।

নিহত আজগর আলী বাবুল (৫৫) ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের বাসিন্দা। সংঘর্ষে জড়ানো কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল কাদের ও নজরুল ইসলাম বাহাদুর দুই জনই ২৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

মো. আবদুল কাদের ছাড়াও আটক অন্যদের মধ্যে রয়েছে হেলাল উদ্দিন, রাজু, রিমন, খোকন। আটকরা সবাই কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরের অনুসারী বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও 'বিদ্রোহী' প্রার্থী ও সদ্য সাবেক কাউন্সিলর মো. আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত