চাঁপাইনবাবগঞ্জে দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইন ও ৩৮ লিটার চোলাই মদসহ আটক ২

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ১৭:২৭

চাঁপাইনবাবগঞ্জের শহরে র‌্যাবের দু'টি পৃথক অভিযানে দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইন,৩৮ লিটার(৯৫ বোতল) চোলাই মদ, একটি ট্রাকসহ ২ জন আটক হয়েছেন। গত সোমবার(১১'জানুয়ারী) রাতে অভিযানগুলি চালানো হয়। আটকরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম রানীনগর কুমুরপুর গ্রামের মৃত মুরসাদির ছেলে বেলাল হোসেন(৩৫) ও চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রফেসর পাড়া এলাকার সালাউদ্দিনের ছেলে মাইনুদ্দিন ওরফে রুবেল(৩৩)।

মঙ্গলবার (১২ জানুয়ারী)চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ট্রাকে হেরোইন পাচারের গোপন খবরে রাত সাড়ে ৯টার দিকে দারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে রাজশাহী মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রাককে থামার সংকেত দেয়া হয়। এসময় চালক বেলাল ট্রাক ছেড়ে পালানোর চেষ্টাকালে চালক বেলালকে হেরোইন ও ট্রাকসহ আটক করা হয়।

এর আগে রাত  ৭টার দিকে দেশী চোলাই মদ বহনের গোপন খবরে আলীনগর হাজির মোড় ভোকেশনাল এলাকায় সদর উপজেলার আমনুরা থেকে শহরের প্রবেশের সময় পাকা সড়কের উপর চেকপোষ্ট বসিয়ে একটি ব্যাটারী চালিত ইজিবাইক আটক করা হয়। এসময় পালিয়ে যাবার চেষ্টাকালে প্রায় ৩৮ লিটার (৯৫ বোতল) চোলাই মদ ও ইজিবাইকসহ আটক হন ইজিবাইক চালক রুবেল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে র‌্যাব জানিয়েছে। এসব ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু'টি পৃথক মামলা করেছে র‌্যাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত