রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, নিহত ৩

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ১২:৫৭

সাহস ডেস্ক
রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, নিহত ৩

রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের কুতুকছড়ি এলাকায় সেতু ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে পড়ে তিনজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৭টার দিকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার পর পরই নানিয়ারচর সেনা জোন, বিজিবি, ফায়ার সার্ভিস, যৌথ বাহিনী উদ্ধার অভিযান পরিচালনা করে সংশ্লিষ্টরা চালকসহ তিনজনের মুত্যু নিশ্চিত করেছেন। বর্তমানে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

রাঙ্গামাটি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) কবির হোসেন জানান, ইটের কংক্রিট বোঝাই ট্রাকটি নানিয়ারচর যাওয়ার সময় দুঘর্টনার কবলে পড়ে। তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান রাঙ্গামাটির জেলা প্রশাসক একে  এম  মামুনুর  রশিদ, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহে আরিফিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপশ রঞ্জন ঘোষ।

এ সময় তারা উদ্ধার কাজ পরিদর্শন করেন এবং ঘটনার খোঁজ খবর নেন। এছাড়া বেইলি ব্রিজটি যাতে দ্রুত মেরামত করে যান চলাচল স্বাভাবিক করা যায় তার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত