শিবগঞ্জে ছোরা চালিয়ে ঘুমন্ত স্ত্রী'কে গলা কেটে হত্যার দায়ে স্বামী আটক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২১, ১৯:০৭

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়  ছোরা চালিয়ে  ঘুমন্ত স্ত্রী তানজিলা বেগমকে(২৬) গলা কেটে হত্যার অভিযোগে স্বামী মো.মধুকে (৩২) আটক করেছে পুলিশ।

গত বুধবার (৬ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে মনকষা ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে স্বামীর বাড়িতে স্বামীর হাতে নৃশংসভাবে খুন হন তানজিলা। ঘটনা টের পেয়ে এর পরপরই বাড়ির এলাকা থেকে  মধুকে আটক করে পুলিশে দেয় গ্রামবাসী। এ ঘটনায় নিহত তানজিলা'র  ভাই জিয়ারুল ইসলাম নিহতের স্বামী মধুকে একমাত্র আসামী করে শিবগঞ্জ থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। বৃহস্পতিবার(৭'জানুয়ারী)আটক মধুকে আদালতে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্য(ওসি) ফরিদ হোসেন বলেন, প্রাথমিক তদন্ত ও জিজ্ঞাসবাদে পাওয়া তথ্য অনুযায়ী, মধু সাংসারিক কলহের জেরে খাটে ঘুমন্ত স্ত্রী তানজিলাকে এক ফুট লম্বা একটি ছোরা দিয়ে গলার একপাশ প্রায় সম্পূর্ণ কেটে জবাই করে হত্যা করে। স্ত্রীর উপর তার পূর্ব হতেই রাগ ছিল বলে সে পুলিশের নিকট স্বীকার করেছে। মধু প্রায় বেকার। মাঝে মাঝে সে দিনমজুরের কাজ করে। তার আয় রোজগার নিয়ে সংসারে অশান্তি ছিল। পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা ও রক্তমাখা পোষাক উদ্ধার করেছে। এ ঘটনায় দায়ের মামলায় তদন্ত শুরু হয়েছে বলেও জানান ওসি ফরিদ হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত